Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেফতারি পরোয়ানা নিয়ে গণসংযোগে চেয়ারম্যান প্রার্থী!

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার দেবিদ্বারে গ্রেফতারি পরোয়ানা নিয়ে এলাকায় প্রকাশ্যে নির্বাচনী গণসংযোগ চালাচ্ছেন এক চেয়ারম্যান প্রার্থী। বিষয়টি থানা পুলিশ ও রিটার্নিং অফিসার অবগত হওয়ার পরও কোন পদক্ষেপ নিচ্ছেন না বলে অভিযোগ উঠেছে।  
কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের বুড়িরপাড় গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র আবু তাহের (মাতব্বর তাহের) সুবিল ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে গত বছরের ২৫ এপ্রিল মুরাদনগর উপজেলার ছিলমপুর গ্রামের দুলাল মিয়া সরকারের স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করেন। চলতি বছরের ৪ ফেব্রুয়ারি থানা পুলিশ আদালতে চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরসহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে সম্পুরক চার্জশিট দাখিল করে। গত ৮ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৮নং আমলী আদালত গ্রেফতারি পরোয়ানা জারী করে। যা ১৩ ফেব্রুয়ারি দেবিদ্বার থানার কনষ্টেবল ইলিয়াস আদালত থেকে গ্রহণ করেন। আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারী এবং তা থানায় প্রেরণ করা হলেও এ বিষয়ে থানা পুলিশ তাকে গ্রেফতার না করায় সে এলাকায় নির্বাচনী প্রচারণা নির্বিঘেœ করে যাচ্ছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মো. ইকবাল হোসেন হাজারী জানান, ওই চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে যেহেতু গ্রেফতারী পরোয়ানা রযেছে, তাই তাকে গ্রেফতার করার পদক্ষেপ নিতে থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতারি পরোয়ানা নিয়ে গণসংযোগে চেয়ারম্যান প্রার্থী!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ