Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দীর্ঘ ৮বছর পর খুলনা মহানগর দ্বি-বার্ষিক জাপা’র সম্মেলন আজ

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : দীর্ঘ ৮ বছর পর খুলনা মহানগর জাতীয় পার্টির (জাপা) দ্বি-বার্ষিক সম্মেলন আজ (শুক্রবার)। খুলনা মহানগরীর জাতিসংঘ পার্কে সম্মেলনের মঞ্চ ও প্যা-েল নির্মাণ শেষ হয়েছে। সম্মেলনে ৫০০ কাউন্সিলর ও এক হাজার ডেলিগেট উপস্থিত থাকবেন। এছাড়াও থাকবেন হাজার হাজার তৃণমূলের নেতা-কর্মীরা থাকবেন উৎসব মূখর পরিবেশে।
পার্টির সূত্রে জানা গেছে, সম্মেলনে প্রধান অতিথি থাকবেন পাটির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের। প্রধান বক্তা থাকবেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। বিশেষ অতিথি থাকবেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সাঈদুর রহমান ট্যাপা, পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনিল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী, পার্টির যুগ্ম-মহাসচিব ও জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জেলা জাপার সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোক্তার হোসেন। সভা পরিচালনা করবেন নগর জাপার সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম।
নগর জাপার সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০০৮ সালে। ওই সম্মেলনে আব্দুল গফফার বিশ্বাসকে সভাপতি ও মোল্লা মুজিবর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়। পরবর্তীতে আব্দুল গফফার বিশ্বাস দল থেকে পদত্যাগ করেন। ২০১৪ সালের ২৫ মার্চ জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদ শেখ আবুল হোসেনকে সভাপতি এবং তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীর্ঘ ৮বছর পর খুলনা মহানগর দ্বি-বার্ষিক জাপা’র সম্মেলন আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ