Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ’লীগ নেতার ছেলের ছুরিকাঘাতে কিশোর আহত

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাইসাইকেল চালিয়ে যাবার সময় রাস্তার ধুলো শরীরে লাগায় এক কিশোরকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার ছেলে ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।
বুধবার সন্ধ্যার দিকে উপজেলার শ্যামলীপাড়া পুকুরচালা এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোর কামরুল হাসান অন্তর (১৩) ওই গ্রামের শহীদুল ইসলাম মিলনের ছেলে এবং উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র। গুরুতর অবস্থায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের বাবা শহীদুল ইসলাম রাত ১১টার দিকে জানান, তার ছেলে শ্যামলীপাড়া পুকুরচালা এলাকায় বাইসাইকেল চালিয়ে যাচ্ছিল। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান আলী সরকারের ছেলে ও উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের শরীরে কিছু ধুলোর ছিটে লাগে। এতে সে ক্ষিপ্ত হয়ে তার ছেলে কামরুল হাসান অন্তরকে বেধড়ক মারপিটের পর ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উল্লাপাড়ার একটি হাসপাতালে ভর্তি করে। অবস্থায় গুরুতর হওয়ায় রাতেই তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহম্মেদ জানান, কিশোর অন্তরের কপালের বাম পাশে আঘাত লেগেছে। আঘাতের স্থানে ৬টি সেলাই দেয়া হয়েছে। তবে সে এখনো আশংকামুক্ত নয়।
এ বিষয়ে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, ঘটনাটি শুনেছি। তবে থানায় এখনো কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলাম জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। শিশু-কিশোরেরা যতই অপরাধ করুক না কেন তাদের এভাবে মারপিট করে জখম করা অমানবিক কাজ। অভিযুক্ত আলমগীর এর আগেও এ ধরনের সন্ত্রাসী আচরণ করে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ নেতার ছেলের ছুরিকাঘাতে কিশোর আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ