Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : জেলার সালথা উপজেলার গট্রি ইউনিয়নের জয়ঝাঁপ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দুলাল মোল্যাকে (৪৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রামের স্কুল শিক্ষক দুলাল মোল্যা কয়েকদিন আগে স্থানীয় বখাটেদের মাদক সেবনে বাধা দেয়। এতে করে বখাটেরা তার উপর ক্ষিপ্ত ছিল। বৃহস্পতিবার বিকেলে দুলাল মোল্যা বাড়ি থেকে বের হয়ে বাজারের দিকে আসার সময় বখাটে লিটনসহ তার কয়েক সহযোগী ছ্যান দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। দুলাল মোল্যার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মারাত্মক আহত অবস্থায় লিটন তাকে ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয় লোকজন দুলাল মোল্যাকে উদ্ধার করে প্রথমে নগরকান্দা হাসপাতালে নেয়। অবস্থা আশংকাজনক থাকায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে সে মারা যায়।
স্থানীয় ভাওয়াল ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব মাতুব্বর জানান, মাদক সেবনে বাধা দেবার কারণে লিটনের সাথে কয়েকদিন আগে কথা কাটাকাটি হয় স্কুল শিক্ষক দুলাল মোল্যার। এ ঘটনার সূত্র ধরেই ভাওয়াল শিহিপুর গ্রামের মোবারক মোল্যার ছেলে, মাদকসেবী লিটন তাকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে দুলালের মৃত্যু হয়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবদুর রহমান সেলিম জানান, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। নিহত দুলালের শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিন্থ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ