Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ’লীগ মানে উন্নয়ন : রেলমন্ত্রী

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন, ‘আ’লীগ ক্ষমতায় এলে উন্নয়ন করে। রাস্তাঘাট স্কুল-মাদরাসার উন্নয়নের পাশাপাশি দেশের মানুষেরও ভাগ্যের উন্নয়ন হয়। দেশের মানুষ জানে আ’লীগ উন্নয়নে বিশ্বাসী, ধোঁকাবাজিতে বিশ^াসী নয়’। এক কথায় বলা যায়- আ’লীগ মানে উন্নয়ন। তিনি সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ ও জামায়াতের সাবেক সাংসদ ডাঃ তাহেরের সমালোচনা করে বলেন, কাজী জাফর দেশের প্রধানমন্ত্রী ছিলেন। তিনিও সে সময় চৌদ্দগ্রামের কোনো উন্নয়ন করেননি। ২০০১ সালে জামায়াত নেতা ডাঃ তাহের চৌদ্দগ্রামবাসীকে ধোঁকা দিয়ে ভোট নিয়ে এলাকার কোনো উন্নয়ন করেননি। উন্নয়ন হয়েছে শুধু তার নেতাকর্মীদের। তিনি জামায়াতের ধোঁকাতে পা না দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, তারা ইসলামের দোহাই দিয়ে ভোট নেয়। ভোটের পরে জনগণকে আবারও ধোঁকা দেয়। তাই যারা এখনও ভুল বুঝে জামায়াত ও জাতীয় পার্টিতে পড়ে রয়েছেন তাদেরকে নৌকাতে উঠে আসার আহ্বান জানান। মন্ত্রী গতকাল শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, জামায়াতের এমপি থাকাকালে সোনাপুর গ্রামে কোনো উন্নয়ন হয়নি। আ’লীগের সময় সব উন্নয়ন হয়েছে। ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুর রহিম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সেক্রেটারি সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার, রাশেদা আখতার। যুবলীগ নেতা আফতাবুল ইসলাম ও আবদুল বাতেন চৌধুরী সোহেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগ নেতা আবুল খায়ের, উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু, ভ.ম আফতাবুল ইসলাম, আকতার হোসেন পাটোয়ারী, ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু একরামুল হক, শাহজালাল মজুমদার, কাজী জাফর, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা মাস্টার ওয়ালী উল্যাহ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহিন, উপজেলা যুবলীগ নেতা আলমগীর হোসেন বিপ্লব, মাহবুবুল হক মোল্লা বাবলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমুখ।
এরপর মন্ত্রী বিকেলে উপজেলার গুণবতী হাইস্কুল মাঠে আয়োজিত গুণবতী ইউনিয়ন আ’লীগের কর্মী সভায়ও প্রধান অতিথির বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী

৩১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ