Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ক্রিসেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তিতে পুনর্মিলনী

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার সরকারি ক্রিসেন্ট জুটমিল মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তিতে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল (শুক্রবার) দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি পালন করা হয়েছে। এ সব কর্মসূচির মধ্যে সকালে মোটরসাইকেল, প্রাইভেটকার, ট্রাক নিয়ে র‌্যালি, অনুষ্ঠানের উদ্বোধন, দুপুরে সাবেক ও বর্তমানে শিক্ষার্থী-শিক্ষকদের ক্রেস্ট প্রদান, স্মৃতিচারণ, বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতে কনসার্ট অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে যুগ্ম সচিব মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও আয়োজক কমিটির আহ্বায়ক এবং দুদক ঢাকা কার্যালয়ের উপ-পরিচালক সেলিনা আক্তার। বিশেষ অতিথি ছিলেন বিজেএমসির খুলনা জোনের লিয়াজোঁ কর্মকর্তা গাজী শাহাদাৎ হোসেন, ক্রিসেন্ট জুট মিলের প্রকল্প প্রধান আবুল কালাম হাজারী, প্লাটিনাম জুট মিলের ভারপ্রাপ্ত প্রকল্প প্রধান মোঃ তোফায়েল আহমেদ, খালিশপুর জুট মিলের প্রকল্প প্রধান ড. মাহবুব জুলফিকার, কেসিসির ৮নং ওয়ার্ড কাউন্সিলর সাহিদুর রহমান সাঈদ, ক্রিসেন্ট জুট মিলের সিবিএ সভাপতি মোঃ মুরাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন। আয়োজক কমিটির সদস্য সচিব কামরুল হাসান পিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাব-এর সাব-এডিটর মোঃ মনিরুজ্জামান, শহিদুল ইসলাম, মোঃ আকরাম হোসেন, মোঃ জুয়েল ও মোঃ কামরুজ্জামান মিঠুসহ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও শিক্ষার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিসেন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ