Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাদিকুল হত্যাকারীদের গ্রেফতার দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মহালছড়িতে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলাম হত্যাকারীদের গ্রেফতার ও ছাদিকুলের পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ। গতকাল বেলা সাড়ে ১০টার দিকে জেলা শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন পালন করে ছাত্র পরিষদের নেতাকর্মীরা।
সংগঠনের জেলা শাখার জ্যেষ্ঠ সহ-সভাপতি মাঈন উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বাঙালি ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সারোয়ার জাহান খান, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাদেক, খাগড়াছড়ি জেলা শাখার সাবেক সভাপতি শাহাজল ইসলাম সজল ও সাধারণ সম্পাদক এস.এম মাসুম রানা প্রমুখ।
মানববন্ধন থেকে ছাদিকুলের হত্যাকান্ডের অন্যতম হোতা হিসেবে ইউপিডিএফ কর্মী রমেল চাকমাকে দায়ী করে তার সহযোগীদের দ্রুত গ্রেফতারপূর্বক বিচারের আওতায় আনার দাবি জানান বক্তারা।
প্রসঙ্গত, গত ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামকে মহালছড়ি বাসস্ট্যান্ড থেকে রাঙ্গামাটির ঘিলাছড়ি উদ্দেশে ভাড়া করে নিয়ে যায় দুই পাহাড়ি যুবক। এরপর থেকে নিখোঁজ হয় সে। তিনদিন পর ১৩ এপ্রিল বিকেলে রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় মাটি চাপা দেয়া অবস্থায় ছাদিকুল ইসলামের ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। এ ঘটনায় পরদিন রাঙামাটির নানিয়ারচর থেকে সন্দেহজনকভাবে পল্টু চাকমা নামে এক পাহাড়ি যুবককে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ