Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগপন্থীদের পূর্ণ প্যানেল জয়ী

চবি শিক্ষক সমিতি নির্বাচন

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত ‘হলুদ’ দলের প্রার্থীরা। পরাজিত হয়েছেন বিএনপি-জামায়াত সমর্থিত ‘সাদা’ দলের সব প্রার্থী।
গতকাল (বুধবার) অনুষ্ঠিত নির্বাচনে হলুদ প্যানেল থেকে সভাপতি পদে পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মিহির কুমার রায় ও সাধারণ সম্পাদক পদে ব্যবস্থাপনা বিভাগের ড. মোহাম্মদ মুয়াজ্জম হোসেন নির্বাচিত হন। হলুদ প্যানেল থেকে ৫টি সম্পাদকমÐলী ও ৬টি সদস্য পদসহ ১১টি পদেই বিপুল ভোটে জয়ী হন প্রার্থীরা।
সভাপতি পদে ড. মিহির কুমার রায় ৩৬১ ভোট পান। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সাদা দলের প্রার্থী রসায়ন বিভাগের অধ্যাপক আবদুল মান্নান পেয়েছে ২৬১ ভোট। সাধারণ সম্পাদক সম্পাদক পদে মুয়াজ্জম হোসেন ৪২১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন সাদা দলের ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস অ্যান্ড ফিশারিজের প্রফেসর ড. মোহাম্মদ শফিকুল ইসলাম। তিনি পেয়েছেন ২১৬ ভোট। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ চলে। সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ