Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামতী পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করলেন ইসলামী আরবী ভার্সিটির ভিসি

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

দেবিদ্বার উপজেলা সংবাদদাতা : ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ মঙ্গলবার দুপুরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ঐতিহ্যবাহী ধামতী ইসলামিয়া কামিল (স্নাতকোত্তর) মাদরাসার পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন। মঙ্গলবার ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় ঢাকার অধীনে সর্বপ্রথম কামিল প্রথম পর্বের হাদিস প্রথমপত্র বিষয়ের পরীক্ষা ছিল। এ সময় পরীক্ষাকেন্দ্রের দায়িত্বে ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা অফিসার আবু তাহের। এ সময় তিনি ধামতী দরবার শরীফের পীর মাওলানা আজিমুদ্দিনের মাজার জিয়ারত শেষে তিনি ধামতী দরবার শরীফের বর্তমান পীর মাওলানা আব্দুল হালিমের সাথে সাক্ষাৎ করেন। পরে অধ্যক্ষের কার্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মাদরাসা শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভা করেন ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। মাদরাসার অধ্যক্ষ শাহ্ মোহাম্মদ মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসার উপাধ্যক্ষ শামসুল হক, মুহাদ্দিস জামিলুর রহমান, রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক নজরুল ইসলাম, মুজিবুর রহমান, প্রভাষক আনম আব্দুল হাই, আরিফুর রহমান, সাংবাদিক হাবিবুর রহমান ও ফখরুল ইসলাম সাগর প্রমুখ। মতবিনিময় শেষে তিনি দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন।



 

Show all comments
  • Nur- Muhammad ২৬ এপ্রিল, ২০১৭, ১১:১১ এএম says : 0
    সু নাগরিক গঠনের জন্য একটি আদর্শ প্রতিষ্ঠান। আমি আশির দশকে এর পাশে অবস্হিস্ত সুজাত আলী কলেজের ছাত্র ছিলাম। আমি আমার কলেজ ও ধামতী মাদ্রাসার সার্বিক উন্নতী কামনা করছি। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ