Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাজী হারুন আহবায়ক ময়মনসিংহে যুব সংহতির মহানগর কমিটি গঠিত

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস: ময়মনসিংহে মো: হারুন অর রশিদ (হাজী হারুন) কে আহবায়ক করে জাতীয় যুব সংহতির মহানগর কমিটি গঠিত হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটন ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা গত ১৮ এপ্রিল ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।
গতকাল সোমবার নতুন কমিটির নেতৃবৃন্দ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে নতুন কমিটি ঘোষণার পরদিন ১৯ এপ্রিল বৃষ্টি উপেক্ষা করে নগরীতে মোটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল করেন দলীয় নেতা-কর্মীরা।
এ সময় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহাম্মদ, মহানগর যুব সংহতির নেতা শাহাদাত হোসেন, বদরুজ্জামান সবুজ, কাউছার আহম্মেদ, মেরিন ইঞ্জি. আব্দুল্লাহ আল জিয়াদ, মাহাবুবুল আলম, রতন পাল বুলু, এনামুল হক, রাফিউল করিম পলাশ, এড. তুহিন, দুলালা মাস্টার, মানিক প্রমুখ।
এ সময় নেতা-কর্মীদের উদ্দেশে নবগঠিত কমিটির আহবায়ক হাজী হারুন বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান মোহাম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদের হাত কে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। একই সাথে সংগঠনকে তৃণমূল পর্যন্ত ঢেলে সাজানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
ময়মনসিংহ মহানগর যুব সংহতির আহ্বায়ক হারুন অর রশিদ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাজী

২৫ আগস্ট, ২০২২
১৮ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ