Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী কার্যালয়ের নতুন সহকারী প্রেস সচিব আশরাফ বিটু

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের গবেষণা সেল সিআরআইয়ের সদস্য আশরাফ সিদ্দিকি বিটুকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইংয়ের সহকারী প্রেস সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তিনি এক বছর দায়িত্ব পালন করবেন। তবে এ জন্য তার অন্য সব সংগঠন থেকে পদত্যাগ করতে হবে।
গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে জারি হওয়া এক আদেশে এ কথা জানানো হয়েছে। এই আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠন থেকে পদত্যাগের শর্ত পূরণ সাপেক্ষে এই নিয়োগ চ‚ড়ান্ত হবে। জনস্বার্থে এই আদেশ জারি করা হবে বলে উপসচিব আফসারী খানমের সই করা আদেশে বলা হয়েছে।
প্রধানমন্ত্রী কার্যালয়ে নিয়োগ পেয়ে যারপর নাই খুশি আশরাফ সিদ্দিকি বিটু। গতকাল তিনি তার ফেসবুকে লিখেন, আমাদের ভরসার ঠিকানা, আশার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালোবাসা। সকলের সহযোগিতা ও ভালোবাসা চাই।’
আশরাফ সিদ্দিকি বিটুর বাড়ি ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকায়। তার বাবা আবু বকর সিদ্দিক পেশায় একজন আইনজীবী। আশরাফ ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন। ছাত্রত্ব শেষে তিনি আওয়ামী লীগের গবেষণা শাখা সিআরআইএ যোগ দেন। কয়েক বছর ধরেই তিনি সেখানে কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ