Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আনজুমানে আল ইসলাহ গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের উদ্যোগে ইসালে সওয়াব মাহফিল

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

লন্ডন সংবাদদাতা : আহলে সুন্নাত ওয়াল জামাআতের পতাকাবাহী সংগঠন আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রেটার ম্যানচেসটার ডিভিশনের উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ রাহমাতুল্লাহি আলাইহি, ম্যানচেস্টারের শাহজালাল মসজিদের দীর্ঘদিনের ইমাম হযরত হাফিজ মাওলানা সায়্যিদ ফজলুর রহমান (রহ.) এবং হাইড জামে মসজিদের ইমাম হযরত হাফিজ মাওলানা নজির আহমদ (রহ.)-এর স্মরণে সম্প্রতি এক ইসালে সওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ম্যানচেস্টারের ইকবাল ব্যাংকুয়েটিং হলে অনুষ্ঠিত মাহফিলে ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে বিপুলসংখ্যক উলামায়ে কিরাম এবং ধর্মপ্রাণ মুসল্লীদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য পেশ করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সভাপতি, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ছাহেবজাদায়ে ফুলতলী।
আনজুমানে আল ইসলাহ গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের প্রেসিডেন্ট মাওলানা আবদুল মতিনের সভাপতিত্বে জেনারেল সেক্রেটারী মাওলানা খায়রুল হুদা খানের উপস্থাপনায় অনুষ্ঠিত ইসালে সওয়াব মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ ইউকের প্রেসিডেন্ট শায়খুল হাদীস আল্লামা হাফিজ আবদুল জলিল, জেনারেল সেক্রেটারী মাওলানা মোহাম্মদ হাসান চৌধুরী, দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্টের প্রিন্সিপাল মাওলানা সালমান আহমদ চৌধুরী, স্যান্ডওয়েল কাউন্সিলের প্রথম বাঙালি ও মুসলিম মেয়র আলহাজ আহমদুল হক এমবিই প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, হক্কানী আলিমের পরিচয় হল তিনি তার কাজে খালিস তথা একনিষ্ঠ হবেন এবং একমাত্র আল্লাহকে খুশি করার জন্য আমানতদারির সাথে তার দায়িত্ব আদায় করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ