Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের প্রস্তাবে রাজিনা হওয়ায় কিশোরীকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় কিশোরী শিলা খাতুনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরিবারিক সূত্রে জানা গেছে, তিন মাস আগে নাজিরগঞ্জ এলাকার মুকুল নামে এক ব্যক্তির বাড়ি ভাড়া নিয়ে দিনমজুর আব্দুল করিম বসবাস করছিলেন। আব্দুল করিমের সুন্দরী কিশোরীর দিকে কুনজর যায় বাড়ির মালিক দুই সন্তানের জনক মুকুলের। কিশোরী শিলাকে বিয়ের প্রস্তাব দেয়। মেয়ে ও তার পরিবার এ প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তাঘাটে মেয়েকে উত্ত্যক্ত করত মুকুল ও তার সহযোগীরা। একপর্যায়ে বুধবার কিশোরীর বাবা আব্দুল করিম কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে গেলে মুকুল কয়েকজন সহযোগীকে সাথে নিয়ে শিলাকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় শিলা চিৎকার করলে তারা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত শিলাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মঞ্জুরা সাংবাদিকদের জানান, কিশোরীর মাথা, ঘাড় ও হাতে গুরুতর জখম হয়েছে। মেয়েটি মানসিকভাবেও বিপর্যস্ত হয়ে পড়েছে। তাকে স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। পাবনা জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেলের প্রোগ্রাম অফিসার মুক্তার হোসেন জানিয়েছেন, পরিবারটি দরিদ্র হওয়ায় তাদের সার্বিক সহযোগিতা করার চেষ্টা করা হচ্ছে ।
এ ব্যাপারে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকিল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়ের বাবা আব্দুল করিম বাদি হয়ে মুকুল ও অজ্ঞাতনামা ৪ জনকে আসামি করে একটি মামলা করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকেই মুকুল পলাতক রয়েছে। পাবনার পুলিশ সুপার আলমগীর কবীর সাংবাদিকদের বলেন, এই ঘটনায় দুর্বৃত্তদের গ্রেফতার করে অবশ্যই শাস্তির আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ের প্রস্তাবে রাজিনা হওয়ায় কিশোরীকে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ