Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্তিত্ব টিকিয়ে রাখতে বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিচ্ছে সরকার ছাত্রদল

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয়তাবাদী ছাত্রদল অভিযোগ করেছে, সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে। গতকাল শুক্রবার এক বিবৃতিতে সংগঠনের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান বলেন, হামলা-মামলা-পুলিশ এই তিনে এখন নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছে বর্তমান জবর দখলকারী এই অবৈধ সরকার।
বিবৃতিতে তারা বলেন, তাদের আক্রমণে পুরোপুরি পর্যুদস্ত দেশের সচেতন ছাত্রসমাজ থেকে শুরু করে আপামর জনগণ। সরকার ছাত্রদলের নেতা-কর্মীদের দমন করার অংশ হিসেবে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ছাত্রলীগ, যুবলীগের সশস্ত্র নেতা-কর্মীদের মাঠে নামিয়েছে।
ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন বশিরকে তার কুমিল্লার বাড়ি থেকে বিনা কারণে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেয়া হয়।
ছাত্রদল নেতৃদ্বয় অবিলম্বে বশিরের মুক্তি দাবি করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে সরকারের নাগপাশ থেকে নিজেদেরকে মুক্ত করে জনগণের পক্ষে কাজ করতে হবে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ