Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গঙ্গাচড়ায় বাবা কর্তৃক মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গঙ্গাচড়া (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলা এক পাষ- বাবা বিরুদ্ধে নিজের স্কুলপড়ুয়া মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ২৯ ফেব্রুয়ারি উপজেলার নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া সর্দার পাড়া গ্রামে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ ওই বাবাকে গ্রেফতার করেছে।

জানা যায়, উপজেলার নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া সর্দার পাড়া গ্রামের (ছদ্মনাম) আহম্মেদ আলী (৪০) তার স্কুলপড়–য়া মেয়ে ৯ম শ্রেণীর ছাত্রী (১৪) গত সোমবার দুপুরে বাড়িতে একা পেয়ে যৌন নির্যাতন করে। এ সময় মেয়ের আর্তচিৎকারে তার মা হাজেরা বেগম এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পাষ- বাবা মেয়ে ও স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে বিষয়টি থানায় অবহিত করা হলে পুলিশ ওই পাষ- বাবাকে আটক করে জেলহাজতে পাঠায়। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে গঙ্গাচড়া থানায় মামলা করে।
গঙ্গচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী বলেন, গত মঙ্গলবার মেয়েটি কোর্টে জবানবন্দী দিয়েছে। মেয়েটি বর্তমানে তার মায়ের হেফাজতে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গঙ্গাচড়ায় বাবা কর্তৃক মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ