Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

নরসিংদীতে চাঁদাবাজদের গুলিতে দুই ব্যক্তি নিহত

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : মোটরসাইকেল আরোহী দুই চাঁদাবাজের গুলিতে আরিফ খোন্দকার (৩৪) ও খোকন খোন্দকার (৩১) নামে দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু ঘটেছে। গতকাল বুধবার সন্ধ্যা পোনে ৭টায় নরসিংদী শহরের ভাগদী এলাকায় এ ভয়াবহ, জোড়াখুনের ঘটনাটি সংঘটিত হয়েছে। তাৎক্ষণিভাবে হত্যাকা-ের প্রকৃত ঘটনা জানা যায়নি।
বাগালের লেবু বাগানে হত্যা করা হয় শিশুদের
হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জ জেলার বাহুবলে ৪ শিশুকে অপহরণের পর শ্বাসরোধে হত্যাকা-ের ঘটনায় আটক আসামীদের একের পর এক জবানবন্দী প্রদান। বেড়িয়ে আসছে থলের বিড়াল। রুবেল, জুয়েল ও আরজুর পর এবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিল র‌্যাবের হাতে আটক ঘাতক শাহেদ। আদালতে সে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। বুধবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ কাউসার আলমের আদালতে এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। ৪ শিশু হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে সে আদালতকে জানায়, পূর্ব পরিকল্পনা অনুযায়ী আবদুল আলী বাগালের নেতৃত্বেই ওই চার শিশুকে হত্যা করা হয়। সে জানায়, আবদুল আলী বাগালের লেবু বাগানে নিয়েই ওই চার শিশুকে হত্যা করা হয়। এ সময় হত্যাকা-ে অংশ নেয় মোট ৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে চাঁদাবাজদের গুলিতে দুই ব্যক্তি নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ