Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : আম গাছের ডালে একই রশিতে ফাঁস দিয়ে গোলাম রব্বানী (২০) ও তছলিমা আখতার (১৮) নামে প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। নওগাঁর মান্দা উপজেলার চকরাজাপুর গ্রামের পাশে গোটা বিলের একটি আম বাগানে এই ঘটনাটি ঘটে। বুধবার সকালে পুলিশ প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠিয়েছে। নিহত গোলাম রব্বানী চকরাজাপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। তছলিমা আখতার একই গ্রামের মকবুল হোসেনের মেয়ে।
এলাকাবাসি ও মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, এইচএসসি পরীক্ষার্থী গোলাম রব্বানীর সাথে একই গ্রামের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী তছলিমার দীর্ঘদিন ধরে মন নেয়া দেয়ার এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের এই সম্পর্ক অভিভাবকরা মেনে না নিয়ে সম্প্রতি তছলিমাকে অন্যাত্র বিয়ে দেয়ার জন্য ছেলে দেখছিলেন। ২/১ দিনের মধ্যে তছলিমাকে দেখতে আসার কথা ছিলো। এ অবস্থায় তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয় বলে ধারণা করছেন পুলিশ ও এলাকাবাসী। এ ঘটনায় মান্দা থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও জানান ওসি আনিছুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ