Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় বীরশ্রেষ্ঠ মোস্তাফা কামালের মৃত্যুবার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আখাউড়া উপজেলা সংবাদদাতা : মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী জাতির শ্রেষ্ঠ সন্তান বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তাফা কামালের ৪৬তম মৃত্যুবার্ষিকীতে আখাউড়ার দরুইন গ্রামে তার সমাধিতে স্বাধীনতার ৪৬ বছর পর এই প্রথম প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার সকালে উপজেলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভ‚মি) মোসাম্মৎ জেসমিন সুলতানা পুস্পস্তবক অর্পণ করেন। পরে সমাধিস্থলে ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার বিকাশ রায়, আখাউড়া পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী মো. শাহ আলম ভুইয়া, মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম, আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী হান্নান খাদেম, সাংগঠনিক সম্পাদক মো.ফজলে রাব্বি প্রমুখ।
আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জেসমিন সুলতানা বলেন, জেলা প্রশাসকের নির্দেশে এই প্রথম মোস্তাফা কামালের মৃত্যুবার্ষিকীকে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া পাঠ হয়েছে। আগামী বছর থেকে দিবসটিকে আরো বৃহৎ পরিসরে উদযাপন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পালিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ