Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ইউপি সদস্যের ১৪ বছর কারাদন্ড

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ইউপি সদস্যকে ১৪ বছর সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। বিশেষ ট্রাইব্যুনাল-২-এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ জিয়াউর রহমান গতকাল (সোমবার) দুপুরে এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তি হচ্ছেন- জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সুন্দরপুর গ্রামের হেনার ছেলে আঙ্গুর (৩৫)। দন্ডিত আঙ্গুর নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৯ নং সাধারণ ওয়ার্ড সদস্য।
সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর শিবগঞ্জ উপজেলার মনাকষা মোড়ে নিয়মিত টহলের সময় ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধারসহ আঙ্গুরকে গ্রেফতার করে শিবগঞ্জ থানা পুলিশ। ওই দিনই এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুস সবুর খান একই বছরের ৩১ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। শুনানি শেষে সোমবার আসামীর উপস্থিতিতে বিচারক তাকে ১৪ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ