Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক রাতে ৩ ভাই-বোনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১:৪২ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একদিনে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৮টায় বোনের ও বিকেলে দুই ভাইয়ের এক সঙ্গে দাফন করা হয়। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাতে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলায় নিজ নিজ বাড়িতে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন—উপজেলার শেখটোলা এলাকার মৃত সুরাত শেখ আলীর ছেলে মো. শাহজাদা (৫৫), আব্দুস সামাদ (৭৫) ও তাঁদের খালাতো বোন একই এলাকার আলাউদ্দিনের স্ত্রী ৭০ বছর বয়সী আফরোজা (বুড়ি)।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তারা। হঠাৎ রাত ৮টার দিকে মারা যান মো. শাহজাদা। এ খবর শোনার পর রাত তিনটার দিকে মারা যান তাঁর ভাই আব্দুস সালাম। এ দিকে একই রাতেই মৃত্যুবরণ করেন তাদের খালাতো বোন জেল আফরোজা (বুড়ি)। সবার বাড়িই পাশাপাশি। এক সঙ্গে একই পাড়ায় তিনজনের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।

তাদের আত্নীয়স্বজনরা বলেন, শুক্রবার সকালে বোনটার দাফন সম্পন্ন করেছি এবং একই দিনে বিকেলে দুই ভাইকে এক সঙ্গে দাফন সম্পূর্ণ করা হয়েছে। এভাবে সবাই এক সঙ্গে চলে যাবে কোনো দিন ভাবতে পারিনি। আল্লাহ যেন তাদের জান্নাত দান করেন।

স্থানীয় বাসিন্দা জামাল শেখ বলেন, তিনজনই বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে দীর্ঘদিন থেকে ভুগছিলেন। তবে এক সঙ্গে মারা যাবেন কেউ ভাবতে পারেনি। আর এক পরিবারে তিনটি লাশ। বিষয়টি ভাবতেই কেমন যেন লাগছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ