Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেটি পেরির সঙ্গে এখনো অরল্যান্ডো ব্লুমের বন্ধুত্ব আছে

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভিনেতা অরল্যান্ডো ব্লুম বলেছেন, তার প্রাক্তন প্রেমিকা কেটি পেরির সঙ্গে এখনো তার বন্ধুত্ব বজায় আছে। ব্লুম গত বছর থেকে গায়িকাটির সঙ্গে প্রেম করা শুরু করেন এবং গত মাসে তাদের ছাড়াছাড়ি হয়।
“আমরা পরস্পরের বন্ধু। এটাই ভালো। আমরা তো প্রাপ্তবয়স্ক। সে এমন একজন মানুষ যাকে সবসময় দৃশ্যমান, তবে আমার মনে হয়, আমি কি করতে যাচ্ছি সে ব্যাপারে কেউই মাথা ঘামায় না। তাদের তা করাও উচিত নয়। ব্যাপারটি আমাদের পারস্পরিক। এটি সন্তানদের জন্য একটি উদাহরণ, আর তাদের বোঝা দরকার ছাড়াছাড়ি শুধু ঘৃণার থেকেই সৃষ্টি হয় না,” ব্লুম বলেন।
৪০ বছর বয়সী অভিনেতাটি জানান, এই শিক্ষাটি তিনি পেয়েছেন ২০১৩ সালে মিরেন্ডা কারর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর। তিনি আরো জানান, এখনো তিনি তার প্রাক্তন স্ত্রীর ঘনিষ্ঠ, আর তা শুধু তাদের ছয় বছর বয়সী ছেলেটির মুখের দিকে চেয়ে নয়।
“মিরেন্ডার সঙ্গে থেকে আমি একটা বিষয় উপলব্ধি করেছি যে, আমি চাই আমার ছেলে যেন ইন্টারনেটের ওপর আস্থা না রাখে যেখানে মানুষ মিথ্যা তৈরি করে। মিরেন্ডা আর আমার সম্পর্ক ছিল অসাধারণ। বাবা আর মা হিসেবে আমরা ছিলাম আদর্শ,” তিনি বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেটি

২৮ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ