Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা
হিলিতে নারিকেল গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজু ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের বাড়ি হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামে। স্থানীয়রা জানায়, গতকাল বুধবার বেলা ১টার দিকে হিলি সদরের মধ্যবাসুদেবপুর এলাকায় মৃত মনসুর আলীর ছেলে রাজু ইসলাম বাড়ির পার্শ্বের নারিকেল গাছের ডাল কাটার জন্য গাছে উঠে। ডাল কাটার একপর্যায়ে গাছের পাশ দিয়ে বয়ে যাওয়া ২২০ ভোল্টেজের বিদ্যুৎ লাইনে ডালটি স্পর্শ হলে রাজু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। তার লাশ গাছের ডালের সাথে ঝুলতে থাকে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছ থেকে লাশ উদ্ধার করে।
বিষ প্রয়োগ করে মাছ নিধন
হিলি স্থলবন্দর এলাকার বোয়ালদাড় গ্রামে বিষ প্রয়োগ করে ছিদ্দিক আলী নামে মৎস্য চাষির একটি পুকুরের ২ লাখ টাকার মাছ নিধন করেছে কে বা কারা। মৎস্য চাষি ছিদ্দিক জানান, গতকাল বুধবার সকালে পুকুরে মাছকে খাবার দিতে এসে দেখেন পুকুরের মাছ মরে ভেসে আছে। গত এক বছর আগে কৃষি ব্যাংক থেকে আড়াই লাখ টাকা মৎস্য ঋণ নিয়ে নিজ পুকুরে মাছ চাষ শুরু করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ