Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাইপ কারখানায় চুরির অভিযোগে আটক ৪

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা
রূপগঞ্জে ইউনিয়ন ষ্টীল মিল নামে একটি পাইপ কারখানায় চুরি হওয়া মালসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার বলাইখা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো- ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার বকুয়া এলাকার আমিরুল ইসলাম, রুবেল মিয়া, মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার জিটকা এলাকার শামিম মিয়া, জেলার আড়াইহাজার উপজেলার বৈলারকান্দি এলাকার ফারুক মিয়া। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, বেশ কয়েক দিন আগে বলাইখা এলাকার ইউনিয়ন ষ্টীল মিল থেকে পাইপ তৈরির উপকরণ (জিংক ইংঘট) দস্তা চুরি হয়। গতকাল বুধবার দুপুরে প্রায় এক’শ কেজী ওজনের চারটি দস্তা বিক্রিকালে হাতে-নাতে ওই চার জনকে আটক করে পুলিশ। এ ব্যপারে পাইপ কারখানার ষ্টোর ম্যানেজার কাজী মোহাম্মদ ফজলুল রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
ডিম বোঝাই পিকআপ ছিনতাই
রূপগঞ্জে চালক ও হেলপারকে ধারালো অস্ত্রেরমুখে জিম্মি করে ডিম বোঝাই পিকআপ ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরদল। গতকাল বুধবার সকালে উপজেলার আধুরিয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ ঘটনা। এদিকে, দুপুরে ডিম বোঝাই পিকআপের চালক ইদ্রিস আলী ও হেলপার ইব্রাহীমকে হাত-পা বাঁধা অবস্থায় উপজেলার ইছাপুড়া এলাকার ৩শ’ ফুট সড়কের পাশ থেকে উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। উদ্ধার হওয়া পিকআপ চালক ইদ্রিস আলী জানান, নরসিংদী সদর এলাকা থেকে প্রায় ৩০ হাজার ডিম ভর্তি করে পিকআপ যোগে কুমিল্লার দাউদকান্দির উদ্দেশ্যে রওনা হন। সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার আধুরিয়া এলাকায় পৌছাবামাত্র একটি সাদা প্রাইভেটকার যোগে এসে পিকআপটি গতিরোধ করে। এক পর্যায়ে ৫ জনের ছিনতাইকারীরদল ইদ্রিস আলীসহ হেলপার ইব্রাহীমকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে পিকআপটি ছিনিয়ে নেয়। পরে চোখ ও হাত-পা বেঁধে রেখে ছিনতাইকারীদের প্রাইভেটকারে উঠিয়ে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাইপ কারখানায় চুরির অভিযোগে আটক ৪
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ