Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘২০১৯ সালে গ্রহণ যোগ্য নির্বাচন হবে : অর্থমন্ত্রী’

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিদ বলেছেন, বর্তমান সরকারের অধীনে এদেশে ২০১৯ সালে একটি গ্রহণ যোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে সকল ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। আর নির্বাচিত জনপ্রতিনিধিদের হাত ধরেই সুখী সমৃধি বাংলাদেশ বিনির্মিত হবে। গতকাল বুধবার বিকেলে শিল্পকলা একাডেমীর হলরুমে অর্থমন্ত্রীকে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের দেয়া গণ সংর্বধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সংর্বধনা অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পৃথিবী বিভিন্ন দেশে যখন শ্রমিক ছাটাই হয় তখন আমরা নতুন নতুন কর্মক্ষেত্রে শ্রমিক নিয়োগ দিচ্ছি। আমাদের দেশের গ্রামে পর্যন্ত কোন অভাব নেই। এটা বিশ্বের কাছে একটি অভাগ বিষয়। আমাদের দেশে উন্নয়ন কর্মকান্ড বিশ্ববাসী অভাগ দৃষ্টিতে তাকিয়ে দেখছে। বর্তমানে বাংলাদেশ নিজস্ব অর্থায়নে তাদের বাজেট পেশ করছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। অর্থমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের বড় শক্তি হলো সময় মত তারা ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে পারে। আর এ জন্য এ সরকারের অধিনে দেশের অর্থনৈতিক ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তুু এই উন্নয়ন বিরোধী দলের নেত্রী বুঝতে চায় না। তারা যখন বলে এদেশের উন্নয়ন হচ্ছেনা তখন আমাদের হাঁসি পাওয়া ছাড়া আর কিছুই করার থাকে না। আওয়ামী লীগ এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। মানুষ এখন ভোট দিয়ে তাদের নেতা নির্বাচিত করে। দেশের সকল মানুষ আজ খেয়ে পরে বসবাস করছে। আগামী বছর আমাদের বাজেট হবে চার লক্ষ কোটি টাকারও বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২০১৯

১ জানুয়ারি, ২০২০
১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ