Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে অগ্রণী ব্যাংক সিবিএ’র বার্ষিক আলোচনা সভা

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) এর বার্ষিক আলোচনা সভা মাদারীপুর পুরান বাজার অগ্রণী ব্যাংক মাদারীপুর শাখার হলরুমে গত শনিবার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও মাদারীপুর অঞ্চল প্রধান এস এম সেলিম আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী মহাব্যবস্থাপক ও অগ্রণী ব্যাংক মাদারীপুর শাখা প্রধান সুধাংশু শেখর সমাদ্দার।
সিবিএ অগ্রণী ব্যাংক লিমিটেড মাদারীপুর অঞ্চলের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক লিমিটেডের অফিসার সমিতির সভাপতি, মো. আশরাফ আলী, সাধারণ সম্পাদক এস.এম সেলিম রেজা, বক্তব্য রাখেন ঢাকা সিবিএ কেন্দ্রীয় কমিটির সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও দপ্তর সম্পাদক ফকির মিজানুর রহমান। সার্বিক তত্ত্ববধায়নে ও সঞ্চলনায় ছিলেন, অগ্রণী ব্যাংক মাদারীপুর অঞ্চলের সিবিএ’র সাধারণ সম্পাদক লিটন হাওলাদার। অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক মাদারীপুর অঞ্চলের ব্যাংকার ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর মধ্যে কর্মকর্তা শরীয়তপুর জেলার ব্যাংক ব্যবস্থাপক আনিসুর রহমান, আলম হাকিম, আসাদুজ্জামান, মো. আমিনুর রহমান রিগানসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ