Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূর মাথা থেতলে দিলো প্রতিপক্ষ

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ইট দিয়ে নাসরিন বেগম (২৪) নামে এক গৃহবধূর মাথা থেতলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার হাটাব আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।
গৃহবধূ নাসরিন বেগম জানান, একই এলাকার নুরুল ইসলামের সঙ্গে তার স্বামী আতাউর রহমানের সাত শতাংশ জমি ও দোতলা বাড়ি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই প্রতিপক্ষ নুরুল ইসলাম, সামসুল হক, ডালিয়া, হাওয়াসহ চার-পাঁচজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে নাসরিন বেগমের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। নাসরিন বেগম গালিগালাজ করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেতলে দিয়ে আহত করে। নাসরিনের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা নাসরিন বেগমকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিপক্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ