Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাল্যবিয়ের অভিযোগে পিতার কারাদন্ড

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : পাঁচবিবিতে মেয়েকে বাল্যবিয়ে দেয়ার অপরাধে উপজেলার শ্রীমন্তপুর গ্রামের গোলাম হোসেনকে ভ্রাম্যমাণ আদালতে ৭ দিনের জেল দেওয়া হয়। বুধবার রাতে সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হাসান এ রায় দেন। জানা গেছে, বুধবার দুপুরে উপজেলার শ্রীমন্তপুর গ্রামের গোলাম হোসেন তার অপ্রাপ্ত মেয়ে রুমি আক্তারকে পার্শ্ববর্তী সোনাতলা গ্রামের বাবুল হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে সাদ্দামের (২২) সাথে বিয়ে দেন। বিকালে অতিথিদের আপ্যায়ন করা হয়। খবর পেয়ে মেয়ের পিতা গোলাম হোসেনকে রাতে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাকে ৭ দিনের জেল দেয়া হয়। উল্লেখ্য, রুমি আক্তারের ১৮ বছর পূর্ণ হতে ৩ মাস বাকি ছিল।
পাঁচবিবিতে গ্রেফতার ১২
পাঁচবিবি থানার ওসি আশরাফুল ইসলামের নেতৃত্বে বুধবার রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা, মাদক সেবী ও মারপিটের ঘটনায় ১২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মাদক ব্যবসায়ী পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের দুলাল মিয়া, পূর্ব রামচন্দ্রপুর গ্রামের রাশেদ মিয়া ও তার স্ত্রী সালমা বেগম। এছাড়া মাদক সেবনের দায়ে পূর্ব রামচন্দ্রপুর গ্রামের ফরিদ উদ্দিন, আমিনুল ইসলাম, শহিদুল ইসলাম, আব্দুস সালাম, সাইফুল ইসলাম, দানেজপুর গ্রামের জহুরুল ইসলাম (কবির), নাকুড়গাছী গ্রামের জুয়েল রানা ও দোলা মিয়া এবং বিরামপুরের ধানগড়া গ্রামের রেজুয়ান। অপরদিকে মারপিটের ঘটনায় শ্রীমন্তপুর গ্রামের ইয়াছিন আলীর ছেলে গোলাম হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের গতকাল বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাল্যবিয়ে

২৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ