Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাংগুয়ার হাওরে নৌকা ডুবিতে শিশুসহ নিখোঁজ ৩

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের টাংগুয়ার হাওরে নৌকা ডুবিতে ৩ জন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তারা হলেন হযরত আলী (২৭), ফজল মিয়া (৫০) ও শিশু জাকির হোসেন (১)। গত সোমবার দিনগত রাতে টাংগুয়ার হাওরের হাতিরগাতা এলাকায় এ নৌকা ডুবির ঘটনা ঘটে।
গতকাল মঙ্গলবার সকালে বিষয়টি জানাজানি হলে টাংগুয়ার হাওরের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তাহিরপুর থানা পুলিশ উদ্ধার তৎপরতায় নামে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন হযরত আলী । তিনি উপজেলার রতনপুর গ্রামের মরম আলীর ছেলে, একই উপজেলার বীরন্দ্রে নগর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে ও শিশু জাকির রাম সিংহপুর গ্রামের মোক্তার আলীর ছেলে।
জানা যায় , সোমবার রাতে জেলার তাহিরপুর উপজেলার বাগলী থেকে একটি ছোট ইঞ্জিন চালিত নৌকায় হযরত আলী, ফজল মিয়া, শিশু জাকির হোসেন, আনোয়ারা বেগম টাংগুয়ার হাওরের নিয়েজিত আনসারদের একটি নৌকায় করে একই উপজেলার রাম সিংহপুর মেলায় যাচ্ছিলেন। রাতে ১০ টার দিকে টাংগুয়ার হাওরের হাতিরগাতা এলাকায় পৌঁছলে হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার অন্যান্য লোকজনকে স্থানীয় জেলেরা উদ্ধার করলেও হযরত আলী, ফজল মিয়া ও জাকির হোসেন নিখোঁজ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাংগুয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ