Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় চিকিৎসককে পেটালেন আ’লীগের সেই ইউপি চেয়ারম্যান

প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : এবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারকে পিটিয়ে আহত করেছেন তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান এসএম অহিদুজ্জামান। গত রোববার রাত সাড়ে ৮টায় স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে মেডিকেল অফিসার ডাঃ আবদুল্লাহ আল মামুনকে পিটিয়ে ফেলে রাখা হয়। রাতে তাকে খুলনা জেনালে হাসপাতাল এবং পরে গতকাল সোমবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যানকে মূল আসামী করে মামলা করেছেন ডাঃ আবদুল্লাহ আল মামুন।
এর আগে গত ২২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেয়ার দিন বিএনপির চেয়ারম্যান প্রার্থী এসএম মহিবুল্লাহর মনোনয়নপত্র ছিড়ে ফেলে অহিদুজ্জামানের সমর্থকরা। পরদিন স্বতন্ত্র প্রার্থী এম পারভেজকে আটক রেখে তার প্রস্তাবক-সমর্থককে দিয়ে স্বাক্ষর জালের অভিযোগ রয়েছে। এতে পারভেজের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন অহিদুজ্জামান।
ভুক্তভোগী চিকিৎসক আবদুল্লাহ আল মামুন বলেন, গত রোববার রাত ৮টার দিকে চেয়ারম্যানের লোকজন এসে জানায়, চেয়ারম্যানের স্ত্রী অসুস্থ তাদের বাড়ি যেতে হবে। তখন স্বাস্থ্য কমপ্লেক্সে অন্য কোন চিকিৎসক ছিলেন না। হাসপাতাল ফেলে যাওয়া ঠিক হবে না ভেবে প্রথমে সিনিয়র একজন নার্সকে চেয়ারম্যানের বাড়ি পাঠানো হয়। কিছু সময় পর একদল লোক এসে আমাকে মারধর শুরু করে। তাদের মারপিটে একটি দাঁত ভেঙ্গে গেছে। শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।’
অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান এসএম অহিদুজ্জামান বলেন, ‘আমার লোকজন হাসপাতালে গিয়ে দেখে কোন চিকিৎসক নেই। অনেক খোঁজাখুঁজির পর একজনকে পাওয়া গেলে সে নিজে না এসে নার্স পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় চিকিৎসককে পেটালেন আ’লীগের সেই ইউপি চেয়ারম্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ