Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লুইস ঝড়ে সিরিজে ফিরল উইন্ডিজ

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ঠিক যেন খুঁজে পাওয়া যচ্ছিল না। নিজেদের মাঠে পাকিস্তানের কাছে প্রথম দুই ম্যাচেই হার, তাও আবার যাচ্ছেতাইভাবে। পরশুও লক্ষ্যটা ছিল ছোট মাত্র ১৩৮। তবে আগের ম্যাচের চেয়ে ৫ রান বেশি, যে ম্যাচে তারা হেরেছিল ৩ রানে। ৩১ বল আর ৭ উইকেট হাতে রেখে লক্ষ্য পুরণ করে ক্যারিবিয়রা বুঝিয়ে দিলেন বাজে দিন বার বার ঘুরে আসে না।
ছোট লক্ষ্যটা আরো মামুলি মনে হয়ে যায় ওপেনার ইভিন লুইস ঝড়ে। নয় ছক্কায় ৫১ বলে একাই ৯১ রান করেন ২৫ বছর বয়সী বাঁহাতি। টি-২০ ক্যারিয়ারে এর আগে সেঞ্চুরি হাঁকালেও এটিই তার প্রথম ফিফটি। তৃতীয় ব্যাটসম্যান হিসেবে যখন তিনি শাদব খানের বলে ওহাব রিয়াজকে ক্যাচ দিয়ে ফেরেন, জয় তখন মাত্র ৪ রান দুরে। আগের দুই ম্যাচে ২১ রানে ৭ উইকেট নেয়া শাদবকে এদিন ৩.৫ ওভারে গুনতে হয়েছে ৩৮ রান।
এর আগে কার্লোস ব্রেথওয়েটবাহিনীর নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৩৭ রান করে পাকিস্তান। সর্বোচ্চ ৪৮ রান (৩৭ বলে) করেন কামরান আকমাল, ৪৩ রান (৩৮ বলে) আসে বাবর আজমের ব্যাট থেকে। এছাড়া কেবল দুই অঙ্ক স্পর্শ করেন ফখর জামান (১২ বলে ২১)। ২২ রানে দুই উইকেট নেন স্যামুয়েল বোদ্রি, একটি করে উইকেটে নেন স্যামুয়েল, নারাইন, ব্রেথওয়েট ও উইলিয়াম। সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচে গত রাতেই মাঠে নামার কথা দুদলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ