Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে জঙ্গি-সন্ত্রাস ও মাদকের কুফল বিষয়ে সভা

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলাসংবাদদাতা : কাপ্তাই ১৯বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে গতকাল (বুধবার) সকাল ১০টায় জঙ্গি-সন্ত্রাস ও মাদকের কুফল বিষয়ে এক মত বিনিময় সভা কাপ্তাই কর্ণফুলী বিদু্যুৎকেন্দ্র উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সকলস্তরের প্রতিষ্ঠান প্রধান, ইউপি চেয়ারম্যান, সদস্য, আইন-শৃঙ্খলাবাহিনী, স্কুল শিক্ষক, শিক্ষার্থী ও গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন। দেশের বিভিন্ন স্থানে এখন গোপন জঙ্গিহামলা, সন্ত্রাস ও মাদকের ভয়াবহতা বেড়ে চলছে। এ সকল বিষয়ে সকলকে একযোগে পরিবারিকভাবে কাজ করতে হবে। আইন-শৃঙ্খলাবাহিনীর পাশাপাশি এলাকার লোকদের সচেতন হতে হবে। এবং ধর্মীও নেতাদের এ বিষয়ে জুমার নামাজের পূর্বে সকলকে সচেতনতার আহবান জানিয়ে বিভিন্ন জনের মতামত প্রকাশ করা হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বিজিবি রাঙ্গামাটি সেক্টর কমান্ডার কর্নেল পাভেল আকরাম। বক্তব্য রাখেন কাপ্তাই ১৯বিজিবি অধিনায়ক লে. কর্নেল আশফাকুর রাহাত সিদ্দিক, মেজর মোহাম্মদ মাহামুদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আশুতোষ নাথ, পিডিবি উপ-ব্যাস্থাপক২, তপন কান্তি মল্লিক, সার্কেল এএসপি আসলাম ইকবাল, উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাপ্তাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ