Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওষুধ শিল্প সমিতির নেতৃত্বে ফের নাজমুল হাসান-শফিউজ্জামান

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির সভাপতি পদে নাজমুল হাসান ও মহাসচিব পদে এস এম শফিউজ্জামান পুনরায় নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার সংগঠনটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের পুনঃনির্বাচিত হওয়ার বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, সমিতির ৪৬তম বার্ষিক সাধারণ সভায় ২০১৭-২০১৮ ও ২০১৮-২০১৯ সালের জন্য পুনঃনির্বাচিত হন তারা। সংসদ সদস্য নাজমুল হাসান বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ফার্মাটেক কেমিক্যালস লিমিটেডের উপদেষ্টা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও (বিসিবি) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আর মহাসচিব এস এম শফিউজ্জামান হাডসন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।
সভায় গেøাব ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান মো: হারুনুর রশীদকে সিনিয়র সহ-সভাপতি ও রেনাটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এস কায়সার কবীরকে সহ-সভাপতি হিসেবে ফের নির্বাচিত করা হয়। কোষাধ্যক্ষ হয়েছেন হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের প্রধান নির্বাহী ও পরিচালক মো: হালিমুজ্জামান। কার্যনির্বাহী কমিটির অপর সদস্যরা হলেন ইনসেপটা ভ্যাকসিন লিমিটেডের পরিচালক হাসনীন মুক্তাদির, ডেল্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: মুহাম্মদ জাকির হোসেন, এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: এহসানুল কবীর, ল্যাবএইড ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: এ এম শামীম, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এম এ হায়দার হোসেন, এডরুক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ উদ্দিন খান, মেডিমেট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তারিক-উল ইসলাম, অপসোনিন ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রউফ খান, ইউনিমেড ও ইউনিহেলথ মেনুফ্যাকচারার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন, সানোফি (বাংলাদেশ) লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ডা: মোহাম্মদ রিয়াদ মামুন প্রধানী, হলমার্ক ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: মোস্তাফিজুর রহমান, এরিস্টো ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ হাসান, এস্ট্রা বায়োফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউল হক, ভেরিটাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শারিতা মিল্লাত। আর বেক্সিমকো গ্রæপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: মোমেনুল হক এবং ইনসেপটা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওষুধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ