Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৬ বছর কাজ করার পর টিভি ছাড়ব কেন -সাকশি তানভার

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

‘কাহানি ঘর ঘর কি’ এবং ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ সিরিয়ালগুলোতে তিনি অসাধারণ কাজ করেছেন, এরপর ‘দাঙ্গাল’ চলচ্চিত্রে আমির খান রূপায়িত মহাবীর সিং ফোগাটের স্ত্রীর ভূমিকায় সফল অভিনয়ের পর সবাই ভাবতে শুরু করেছে অভিনেত্রী সাকশি তানভার বোধ হয় এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় বেশি মন দেবেন।
বলিউডের জন্য টিভি ছাড়বেন কিনা জানতে চাইলে সাকশি বলেন, “কেন ছাড়ব?” তিনি আরও জানান ১৬ বছর এই টিভিতে বিনিয়োগ করার পর এই মাধ্যমটি ছাড়বার মতো কোনো মানসিক অবস্থা তার সৃষ্টি হয়নি।
“আমি আমার জীবনের ১৬টি বছর এই টিভিকে দিয়েছি। আমি যে অবস্থানে এসেছি তার জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। সুতরাং, এই অর্জন আমি ছাড়ব কেন? আসলে আমি আরও বেশি বেশি মাধ্যম নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাই। বিষয়টি টিভি, চলচ্চিত্র বা ওয়েব নিয়ে নয়- আপনারা তো জানেন একজন শিল্পী যত বেশি সম্ভব মাধ্যমে নিজেকে সংশ্লিষ্ট করতে চায়।”
সাকশি জন্মেছেন আর বড় হয়েছেন রাজস্থানের আলভারে। এক ভাই আর এক বোন আছে তার। লেডি শ্রী রাম কলেজ থেকে তিনি গ্র্যাজুয়েশন করেছেন।
স্টার প্লাসে প্রচারিত বালাজি টেলিফিল্মসের ‘কাহানি ঘর ঘর কি’ সিরিয়ালে পার্বতী আগরওয়াল এবং সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত একই প্রডাকশনের ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ সিরিয়ালে প্রিয়া রাম কাপুরের ভূমিকায় অভিনয় করে সাকশি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।
গত বছরের সবচেয়ে সফল ‘দাঙ্গাল’ চলচ্চিত্রে আমির খান রূপায়িত মহাবীর সিং ফোগাটের স্ত্রী দয়া কওরের ভূমিকায় অভিনয় করেছেন। এতো বড় সাফল্যের পরও সাকশি তানভার বলা যায় বলিউডে লোকচক্ষুর অন্তরালেই আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ