Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাধীনতা দিবসে ক্রিকেট

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রদর্শনী টি-২০ ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ ম্যাচে খেলবে বাংলাদেশ লাল ও সবুজ নামে দু’টি দল। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠে আজ সকাল সাড়ে ১০টায় শুরু হবে খেলা। স্বাধীনতা দিবস প্রদর্শনী টি-২০ ম্যাচের জন্য গতকাল দল ঘোষণা করেছে বিসিবি। খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ প্রতি দলে রয়েছেন ১৬ জন করে সদস্য। বাংলাদেশ লাল দলের ক্রিকেটাররা হলেন- শাহরিয়ার হোসেন বিদ্যুত, জাভেদ ওমর বেলিম গোল্লা, আকরাম খান, মুশফিকুর রহমান, মিনহাজুল আবেদিন নান্নু, নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাসুদ পাইলট, জিএম নওশের প্রিন্স, জামাল উদ্দিন বাবু, মোহাম্মদ রফিক, হাসিবুল হোসেন শান্ত, হাসান্জ্জুামান, শফিউদ্দিন আহমেদ বাবু ও মাহমুদুল হাসান রানা। ম্যানেজার- সাজ্জাদ আহমেদ শিপন এবং কোচ- ওয়াহিদুল গণি।
বাংলাদেশ সবুজ দল- মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, জাহাঙ্গীর আলম, এহসানুল হক সেজান, রফিকুল ইসলাম, নিয়ামুর রশীদ রাহুল, হারুনুর রশীদ লিটন, এনামুল হক মনি, মো. সেলিম, সাইফুল্লাহ খান জেম, আনিসুর রহমান, আলমগীর কবির, তালহা যুবায়ের ও ফয়সাল হোসেন ডিকেন্স। ম্যানেজার- গোলাম ফারুক চৌধুরী সুরু এবং কোচ- দীপু রায় চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ