Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে চিকিৎসক দম্পতির কাছে ২ কোটি টাকা চাঁদা দাবির ঘটনাটি পুলিশ কোন কূল-কিনারা করতে পারেনি

হত্যার হুমকিতে চরম আতঙ্কে

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : কেরানীগঞ্জে চিকিৎসক দম্পতির কাছে দাবীকৃত ২কোটি টাকা চাঁদা না দেয়ায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রটি একেরপর এক ওই চিকিৎসক দম্পতিকে হত্যাসহ বাড়িঘর পেট্রোল বোমা মেরে জ্বালিয়ে দেয়ার হুমকি দিচ্ছে। এতে চিকিৎসক দম্পতি ডা. নোমান ও তার স্ত্রী ডা. শাহানা সন্তানদের নিয়ে এখন চরম আতংকের মধ্য দিয়ে প্রতিমুহূর্ত অতিবাহিত করছেন।
চাঁদাবাজদের লাগাতার হুমকির কারণে একদিকে ডা. নোমান তার কর্মস্থল রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নিয়মিত যাতায়াত করতে পারছেন না। এছাড়া তার স্ত্রী ডা. শাহানাও চুনকুটিয়া এলাকায় নিজেদের প্রতিষ্ঠিত শাহানা ক্লিনিকে নিয়মিতভাবে সময় দিতে পারছেন না। এতে কিøনিকটি আর্থিকভাবে মারাত্মক ক্ষতির সম্মুখীন হচ্ছে।
জানা গেছে, ডা. নোমান চাঁদাবাজদের মোবাইল নম্বরসহ ঘটনাটি গত বৃহস্পতিবার থানা পুলিশ ও র‌্যাব-১০কে জানালেও তারা গত দুইদিনে কোন কূল-কিনারা করতে পারেনি। গতকাল বিকেলে এ প্রতিবেদক ডা. নোমানের বাড়িতে গেলে তিনি জানান, সংঘবদ্ধ চাঁদাবাজদের দাবীকৃত দুই কোটি না দেয়ায় তারা নতুন করে আমার বাড়িঘর পেট্রোল বোমা মেরে জ্বালিয়ে ও আমাদেরকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে। তারা আগামী সোমবারের মধ্যে দাবীকৃত চাঁদা টাকা পরিশোধ না করলে আমাদেরকে গুলি করে হত্যার কথা বলেছে। আমার বাড়ির চার পাশে চাঁদাবাজদের লোকজন পেট্রোল বোমা নিয়ে অবস্থান করছে বলে তারা আমাকে হুমকি দেয়। এই ঘটনা পুলিশ, র‌্যাবসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে জানিয়েও কোন লাভ হবে না বলেও আমাকে জানিয়েছে তারা। এব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, ঘটনাটি অত্যন্ত গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জ

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ