Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে গণহত্যা দিবস পালিত

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় গণহত্যা দিবস পালিত হয়েছে গতকাল সকালে। উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ শংকর কুন্ডুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন (বাদল) ও মুক্তিযোদ্ধা মোঃ মফিজ উদ্দিন প্রমুখ। অপরদিকে গত রাতে জেলাপরিষদ ডাকবাংলোর সবুজ চত্বরে মুক্তপায়রা খেলাঘর আসরের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এক বিশাল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের একান্ত সচিব মাসুদ হোসেন সোহেলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন (বাদল), উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ শংকর কুন্ডু, মুক্তপায়রা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আওয়াল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সানিল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল, গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান মিন্টু প্রমুখ।
নান্দাইলে দিবস পালিত
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : নান্দাইল উপজেলা প্রশাসন এ দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করে। উপজেলা প্রশাসন ২৫ মার্চ বাদমাগরিব গণহত্যার স্থানগুলোতে শতশত মোমবাতি প্রজ্বলিত করে এবং শহীদদের স্মরণে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে। এ সময় নান্দাইলের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তামিম আল ইয়ামীন, পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইয়া, ওসি মোঃ আতাউর রহমানসহ প্রশাসনের কর্মকর্তা বিভিন্ন স্তরের জনগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পালিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ