Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যাংক কর্মকর্তা আরিফার হত্যাকারী সাবেক স্বামী ফখরুল গ্রেফতার

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কলাবাগান থানাধীন সেন্টাল রোডে ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা ওরফে আরিফা হত্যা মামলার একমাত্র আসামি তার সাবেক স্বামী ফখরুল ইসলাম ওরফে রবিনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গতকাল শুক্রবার টাঙ্গাইল জেলার ধনবাড়ী এলাকায় অভিযান চালিয়ে রবিনকে গ্রেফতার করা হয়। নিহত আরিফা যমুনা ব্যাংকে কর্মরত ছিলেন।
উল্লেখ্য, গত ১৬ মার্চ সকাল ৮টার দিকে কর্মস্থলে যাওয়ার জন্য সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজ এলাকার বাসা থেকে বের হওয়ার সময় যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফাকে কুপিয়ে জখম করা হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরিফা।
আরিফার সাবেক স্বামী রবিন তাকে কুপিয়ে আহত করে বলে অভিযোগ ওঠে। আরিফা তার সাবেক স্বামীর বিরুদ্ধে উত্ত্যক্ত করার অভিযোগ করে আসছিলেন। আরিফার পরিবারের পক্ষ থেকে ফখরুলের বিরুদ্ধে গত ছয় মাস আগে কলাবাগান থানায় জিডি করা হয়েছিল। নিহত আরিফার বাড়ি জামালপুরে। ফখরুলদের বাড়িও একই এলাকায়। রাজধানীর বেসরকারি একটি প্রতিষ্ঠানে সেলস ডিপার্টমেন্টের কর্মী ছিলো রবিন। আরিফার খুনের ঘটনায় তার ভাই আব্দুল্লাহ আল আমিন বুলবুল কলাবাগান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করছেন একই থানার পরিদর্শক (তদন্ত) সমির চন্দ্র সূত্রধর। পাশাপাশি মামলাটির ছায়া তদন্ত করে গোয়েন্দা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ