Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণের সাথে সুসম্পর্ক রেখে কাজ করতে হবে- আইজিপি

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, জনগণের সাথে সুসম্পর্ক রেখে পুলিশ সদস্যদের দেশের জন্য কাজ করতে হবে। পুলিশ ও জনগণ পারস্পরিক সহযোগিতার মাধ্যমে কাজ করলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে। সাধারণ জনগণকে সম্পৃক্ত করে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের জন্য পরামর্শ দেন তিনি। গতকাল বৃহস্পতিবার বিকেল খুলনা মেট্রোপলিটন পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণের পর সংক্ষিপ্ত বক্তৃতায় উপস্থিত পুলিশ সদস্যের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন আইজিপি’র সহধর্মিণী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মিসেস শামসুন্নাহার রহমান, খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি, খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির-উজ-জামান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ ফারুক হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ ও জেলা প্রশাসক নাজমুল আহসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনগণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ