Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইন্টার ইউনিভার্সিটি ব্যাডমিন্টন

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সরকারী ও বেসরকারী ৩৪টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে আগামীকাল শুরু হচ্ছে ক্লিক ইন্টার ইউনিভার্সিটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা। পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে তিনদিনব্যাপি এ আসরের একক ও দ্বৈত ইভেন্টে খেলবেন ১২৫ জন শাটলার। ৫ লাখ বিশ হাজার টাকা বাজেটের টুর্নামেন্টটির পৃষ্ঠপোষকতা করছে প্রাণ আরএফএল গ্রæপ। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়তরত জাতীয় দলের র‌্যাঙ্কিংধারী বেশ কয়েজন শাটলারও খেলছেন এই টুর্নামেন্টে। আসরে যারা ভালো করবেন তারা আগামীতে সেই বিশ্ববিদ্যালয়ের পক্ষে জাতীয় ব্যাডমিন্টনে খেলার সুযোগ পাবেন। গতকাল বিওএ’র ডাচ বাংলা বাংক অডিটরিয়ামে এসব তথ্য জানান বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন বাহার। এসময় উপস্থিত ছিলেন টুর্নামেনট রেফারি এসএম জাহিদুল হক কচি, সম্পাদক এসএম সায়েমুল হক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্র্যান্ড ম্যানেজার সালাউদ্দিন আল হোসেন।
আজ বাস্কেটবলের শিরোপা নির্ধারণী ম্যাচ
স্পোর্টস রিপোর্টার : ইউনিমেড ইউনিহেলথ প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লিগের শিরোপা নির্ধারণী ম্যাচ আজ। ধানমন্ডি উডেন ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে এ ম্যাচে মুখোমুখি হবে দি গ্রেগারিয়াস ও ঢাকা গø্যাডিয়েটরস। ম্যাচ শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন ইউনিমেড এন্ড ইউনিহেলথ ম্যানুফ্যাকচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক  এম  মোসাদ্দেক হোসেন। এর আগে গতকাল অনুষ্ঠিত ম্যাচে দি গ্রেগস ক্লাব ৮৭-৪৭ পয়েন্টে ঈগলস ক্লাবকে হারায়। দিনের দ্বিতীয় খেলায় ঢাকা গø্যাডিয়েটরস ৯৯-৫৪ পয়েন্টে ফ্লেইম বয়েজকে এবং শেষ ম্যাচে রেঞ্জার্স ক্লাব ৭৬-৪১ পয়েন্টে  বকশীবাজার ক্লাবকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ