Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে বাস চাপায় শিক্ষিকার মৃত্যু

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকায় বাস চাপায় এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। নিহত সাকেরা খাতুন (৩৫) পটিয়া উত্তর দেয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। গতকাল (বুধবার) সকালে স্কুলে যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় পড়েন।
বাকলিয়া থানার ট্রাফিক পরিদর্শক (টিআই) আব্দুল্লাহ খান বাদল জানান, সকাল ৯টায় কর্ণফুলী সেতু এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন সাকেরা। এ সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তার সামনের ট্রাককে ধাক্কা দিলে  সেটি সাকেরার সামনে থাকা আরেক বাসকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় ওই বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে সাকেরাকে চাপা দেয়।
গুরুতর আহত সাকেরাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক কাঞ্চন বড়ুয়া এই তথ্য জানান। দুর্ঘটনায় পড়া দুটি বাস ও ট্রাক আটক করা হলেও চালক ও সহকারীরা পালিয়ে গেছে বলে জানান বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী।
স্কুল শিক্ষিকা সাকেরা দুই কন্যা সন্তানের জননী। তাদের গ্রামের বাড়ি কক্সবাজারের রামু এলাকায়। তিনি ওই এলাকার পশ্চিম মেনোরা গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ