Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাঘাটা ও ফুলছড়ি আ’লীগের সংবাদ সম্মেলন বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস অনুষ্ঠানে হামলাকারীদের শাস্তির দাবি

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও শিশু দিবস অনুষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও প্রতিকার দাবিতে সোমবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাঘাটা ও ফুলছড়ি আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে দুই উপজেলার বিক্ষুব্ধ নেতাকর্মীরা অংশ নেয়।
সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করেন, সাঘাটা উপজেলার ম্যুরাল চত্বরে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও শিশু দিবস নারী, শিশু ও নেতাকর্মীসহ বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে উদযাপিত হচ্ছিল। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বি মিয়া। তার বক্তব্য চলাকালে ওই এলাকার আওয়ামী লীগ নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের সমর্থকরা দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে তার নামে স্লোগান দিয়ে পরিকল্পিতভাবে সভা স্থলে ঢুকে পড়ে এবং হামলা চালায়। শিশু-কিশোররা আতঙ্কে এদিক ওদিক ছোটাছুটি করায় শিশু-কিশোর এবং সাঘাটা যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপনসহ অনেকে আহত হয়। এতে একটি শিশুরও পা ভেঙে যায়, যে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ