Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে শিল্প ও বাণিজ্য মেলা

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে ৪৫ দিনব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে গোপালগঞ্জ শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে এ মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ সদর আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম। জেলা প্রশাসনের সহযোগিতায় গোপালগঞ্জ চেম্বার অব কমার্স আয়োজিত এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মোখলেসুর রহমান সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, এফবিসিসিআইর পরিচালক শেখ ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু।
গোপালগঞ্জ চেম্বারের সভাপতি অ্যাড. কাজী জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে চেম্বারের সাধারণ সম্পাদক শেখ মাসুদুর রহমান মাসুদ, পরিচালক মোঃ রফিকুল ইসলাম মিটু, আলিমুজ্জামান বিটুসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
মেলায় গোপালগঞ্জসহ দেশের বিভিন্ন জেলার কুটির ও বৃহৎ শিল্পে উৎপাদিত পণ্যের ১২০টি স্টল বসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেলা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
৭ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩
৩ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ