Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশৃঙ্খল বিশ্বে শান্তি ফেরাতে পারে ইসলাম -কক্সবাজারে ড. মুস্তাফিজ

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মুস্তাফিজুর রহমান ফয়সল বলেন, ইসলামই পারে আজকের বিশৃঙ্খল ধ্বংসোম্মূখ বিশ্বে শান্তি ফেরাতে। তিনি গতকাল কক্সবাজারে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
খেলাফত মজলিসের কক্সবাজার জেলা সভপাতি হাফেজ মাওলানা নূরুল আলম আল মামুনের সভাপতিত্বে ড. মুস্তাফিজ আরো বলেন, শান্তির জন্য মুসলমানদেরকে কুরআনের পথে ফিরে আসতে হবে। ঐক্যবদ্ধ হয়ে ইসলাম প্রতিষ্ঠার কাজ করতে হবে।
জেলা কমিটির শূরা সমাবেশে আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি মুফতি মাওলানা আবু মুছা ও মাওলানা ছিদ্দিক আহমদ। সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ তোয়াহা, মাওলানা জুনাইদ মাহমুদ শাহেদ, হাফেজ শহিদুল্লা নাঈম, হাফেজ মাওলানা মীর সিরাজুল মোস্তফা, মাওলানা নূরুল আছার কাউছার, হাফেজ মাওলানা মুহাম্মদ ইব্রাহীম, মাওলানা ওমর ফারুক, সাবেক ছাত্র নেতা মাওলানা ইমরান উদ্দিন, ছাত্র নেতা মাওলানা সাজেদ, ছাত্র মজলিশ জেলা সভাপতি হাফেজ আবউল কাসেম, জেলা সম্পাদক মু. রাশেদুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ