Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা মহানগরীর শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক (মাদরাসা) মো. বশির আহমেদ

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে ঢাকা মহানগরীর (মাদরাসা) পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণিফশক্ষক হিসেবে মুহাম্মদাবাদ ইসলামিয়া আলিম মাদরাসা মিরপুর, ঢাকা এর সিনিয়র শিক্ষক (গণিত) মো. বশির আহমেদ নির্বাচিত হয়েছেন। এ শ্রেষ্ঠত্ব অর্জন করায় প্রতিষ্ঠানের ২য় বারের মত ঢাকা মহানগরীর শ্রেষ্ঠ নির্বাচিত অধ্যক্ষ (মাদরাসা) মাওলানা সাইফুল ইসলাম রফিক ও সভাপতিসহ সংশ্লিষ্ট সকলেই আনন্দিত ও গর্বিত।
মো. বশির আহমেদ সিনিয়র শিক্ষক হিসেবে অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় হতে বিএসসি (গণিত), বি.এড (১ম শ্রেণি)সহ স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি গণিত সৃজনশীলের মাস্টার ট্রেইনার এবং বাংলাদেশ মাদরাসা শিক্ষাবোর্ড, ঢাকা এর (গণিত) প্রধান পরীক্ষক।
জনাব বশির মাগুরা জেলার মুহাম্মদপুর থানার বিনোদপুর ইউনিয়নের খালিয়া গ্রামের কৃতিসন্তান। তার পিতা- মো. আকবর মোল্লা একজন বিশিষ্ট সমাজসেবক এবং মাতা রাবেয়া বেগম (গৃহিণী)। তিনি সৎ, দক্ষ, অভিজ্ঞ ও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে কমিটি, অভিভাবক, সহকর্মী ও শিক্ষার্থীদের প্রশংসা কুড়িয়েছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ