Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহাখালী ব্র্যাক সেন্টারে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মহাখালীতে ব্র্যাক সেন্টারে গতকাল অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকা-ের কারণ জানা যায়নি। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সূত্র জানায়, গতকাল সন্ধ্যা ৭টায় ২২ তলা ব্রাক সেন্টারের ৫ম তলার ব্র্যাকের মানবসম্পদ বিভাগে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে সদর দপ্তর, কূর্মিটোলা, বারিধারাসহ ফায়ার স্টেশন থেকে ১৩টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। সোয়া ঘন্টার চেষ্টায় ফায়ার কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন লাগার সময় ওই তলায় কেউ ছিলেন। অন্যান্য ভবনের সবাই দ্রুত নিচে নেমে আসে। মুহূর্তের মধ্যে ভবনের বিদ্যুৎ বন্ধ করা হয়। আগুন লাগার কারণ এখন ক্ষয়ক্ষতি সম্পর্কে প্রাথমিকভাবে কিছুই জানাতে পারেনি পুলিশ। আগুন নেভানোর সময় পুলিশ, র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে পুরো এলাকায় ঘিরে ফেরে। এরপর মহাখালী-গুলশানের রাস্তায় যান চলাচল বন্ধ করে দেয় প্রশাসনের লোকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাখালী ব্র্যাক সেন্টারে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ