Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পেশোয়ার-কেকেআর টি-২০ সিরিজ!

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরে শিরোপাজয়ী পেশোয়ার জালমির সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রস্তাব দিয়েছেন আইপিএলের ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিক শাহরুখ খান! এ তথ্য মিডিয়াকে জানিয়ে পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি বলেছেন, ‘আমরা যে কোনো ভেন্যুততে এমন ধরনের সিরিজ খেলতে আগ্রহী।’
বলিউ সুপারস্টার শাহরুখ খান নাকি নিজেই পেশোয়ার জালমিকে সিরিজের প্রস্তাব দিয়েছেন। পাকিস্তানের এক্সপ্রেস ট্রিবিউনকে জাভেদ আফ্রিদি জানিয়েছেন, নিরপেক্ষ কোনো ভেন্যুতে পিএসএল শিরোপাজয়ীদের সঙ্গে তিন ম্যাচের সিরিজ খেলার প্রস্তাব দিয়েছেন শাহরুখ নিজেই। এ সময় জাভেদ আফ্রিদিকে তিনি (শাহরুখ) পিএসএলের শিরোপা জেতায় অভিনন্দনও জানান।


ঘরের মাঠে সিটির হোঁচট
স্পোর্টস ডেস্ক : মুখে ‘চেলসির হাতেই প্রিমিয়ার লিগ শিরোপা’ দেখলেও মনের মধ্যে নিশ্চয় একই স্বপ্ন পালন করে চলছিলেন পেপ গার্দিওলা। কিন্তু গোপনে লালিত সেই স্বপ্ন হোঁচট খেল আরো একবার, তাও আবার নিজেদের মাঠে। পারশু স্টোক সিটির বিপক্ষে গোলশূন্য ড্র করায় পয়েন্ট তালিকাতেও দুই নম্বরে ওঠা হল না ম্যান সিটির।
জিতলেই টটেনহামকে (৫৬) টপকে দুই নম্বরে উঠত সিটি। সেক্ষেত্রে চেলসির সাথে পয়েন্ট ব্যবধানটাও নেমে দাঁড়াত ৮-এ, এখন তা ১০। স্পাইসদের সমান পয়েন্ট নিয়েও গোলব্যবধানে পিছিয়ে ইতিহাদের দল এখন তিন নম্বরে। বাকি ১১ ম্যাচে অপ্রতিরোধ্য চেলসির সাথে পেরে ওঠা তাই অনেকটাই কল্পনাপ্রসূত। গত সাত বছরে নিজেদের মাঠে এমন বাজে খেলেনি আকাশী-নীলরা। গোল তো দূরে থাক, প্রতিপক্ষের পোস্ট বরাবর তারা শট নেয়ার সুযোগই পায় মাত্র একবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ