Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হেলালের রোগমুক্তি কামনা

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা আবাহনী, ঢাকা বিশ্ববিদ্যালয়, বরিশাল জেলা ও জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য গোলাম রাব্বানী হেলাল গুরুতর অসুস্থ। কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি বর্তমানে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এক সময়ে ঢাকার মাঠ কাঁপানো এই ফুটবলারের আশু রোগমুক্তি কামনা করেছেন দেশের অগনিত ফুটবলপ্রেমীরা। এবং হেলালের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।
বিপুল-স্বপ্নার স্বর্ণালী দিন
স্পোর্টস রিপোর্টার : দ্বিতীয় জাতীয় ফেন্সিং চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ আনসার দলের স্বর্ণ জয় অব্যাহত রয়েছে। গতকাল  মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাঁচদিন ব্যাপী টুর্নামেন্টের চতুর্থ দিনে আনসার দলের ছেলে ও মেয়ে খেলোয়াড়রা আরো দুটি স্বর্ণ জয় করেন। এই দুটি স্বর্ণ জয়ের ফলে এবারের চ্যাম্পিয়নশিপের ৪র্থ দিন পর্যন্ত নিস্পত্তি হওয়া চারটি স্বর্ণের সবগুলোই অর্জন করে বাংলাদেশ আনসার। পুরুষ সেভার এককে স্বর্ণপদক জিতেছেন আনসারের ইফতেখারুল আলম বিপুল। এই ইভেন্টে রুপা পান নৌবাহিনীর আবু জাহিদ এবং যৌথ্যভাবে ব্রোঞ্জপদক জেতেন সেনাবাহিনীর মো. ফারুক মিয়া ও খাইরুজ্জামান। অন্যদিকে একই দিন মহিলাদের ফয়েল এককে স্বর্ণ জয় করেন আনসারের তানজিলা আক্তার স্বপ্না। রৌপ্য পান একই দলের আসমা খাতুন। এবং যৌথ্যভাবে ব্রোঞ্জ পদক জয় করেন নৌবাহিনীর মাহিমা আক্তার মৌ ও সানজিদা আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ