Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৭ এপ্রিল শুরু প্রিমিয়ার ক্রিকেট

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সব প্রস্তুতি সম্পন্ন। আগামী মাসের প্রথম সপ্তাহেই মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। ৭ এপ্রিল শুরু হবে খেলা। মোট তিনটি ভেন্যুতে খেলা হবে। প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, বিকেএসপির-২ ও ৩ নম্বর মাঠে প্রিমিয়ার ক্রিকেটের খেলা হবে। গতকাল ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)’র সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। মিরপুরের বিসিবি কার্যালয়ে সভা শেষে সিসিডিএম›র ভাইস চেয়ারম্যান নাজমুল হোসেন মিডিয়াকে জানান, আগের প্লেয়ার বাই চয়েজের পরিবর্তে এবার লিগটি হবে উন্মুক্ত পদ্ধতিতে। দলবদলের সম্ভাব্য তারিখ ১৭ ও ১৮ মার্চ। আগামী রোববার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সভা শেষে এ সংক্রান্ত বিস্তারিত জানাবে সিসিডিএম।
তিনি আরও জানান, আগের মতোই জাতীয় দলের খেলোয়াড়দের পুল থাকবে। তবে কোন খেলোয়াড় কোন স্তরে থাকবে তা এখনো ঠিক হয়নি। ৬ এপ্রিল টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। যে কারণে জাতীয় দলের ক্রিকেটাররা লিগের শুরু থেকেই খেলতে পারবেন। তবে সুপার লিগ থেকে জাতীয় ক্রিকেটারদের পাবে না ক্লাবগুলো। কারণ মে মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও জুনে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে টাইগাররা। আর তাই তারা ওই সুপার লিগ চলাকালে জাতীয় দলের প্রস্তুতিতে থাকবেন।



 

Show all comments
  • মোঃ আবির হোসেন ৭ এপ্রিল, ২০১৮, ৭:৪৭ পিএম says : 0
    আমাদের এই দেশের দলের এই টিমে আমি চাই যে এই খেলায় যেমনঃ তামিম,মুশফিক,শাকিব,মামুদুল্লা, লিটন দাস,মোস্তাফিজুর,রুবেল,মেহেদী,বিজয়,এরা থাকলে মেজটা খুব ভালো হবে বলে আমি মনে করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ