Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সংবিধানে সহায়ক সরকার বলতে কিছুই নেই-ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম


কোম্পানীগঞ্জ, (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিদ্যার চেয়ে বড় সম্পদ আর কিছুই নেই। টাকা পয়সা কোনো সম্পদ নয়, তার সাথে সততা থাকতে হবে। সততাই মানুষকে বড় করে তুলে। তিনি গতকাল বুধবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজে নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
মন্ত্রী শিক্ষার্থীদের মাদককে না বলার শপথ করিয়ে আরো বলেন, মাদক দেশের যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। তাই মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হবে। তোমরা আগামী দিনে এ দেশের ভবিষ্যৎ। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার তোমরাই কারিগর। তাই মানসম্মত শিক্ষা না নিলে জীবনে বড় হতে পারবে না। জীবনের জন্য শিক্ষা, জীবিকার জন্য শিক্ষা নয়। আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, আমাদের দেশেও সেভাবেই নির্বাচন হবে। বর্তমান সরকারের অধীনে আগামী নির্বাচন হবে। নির্বাচন কমিশন নির্বাচন করবে। সরকার শুধু নির্বাচন তত্ত¡াবধান করবে। সংবিধানে সহায়ক সরকার বলে কিছুই নেই।
সরকারি মুজিব কলেজের অধ্যক্ষ জিয়াউদ্দিন চৌধুরীর সভাপত্বিতে এসময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক নাজমুল হক নাজিম, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইস্কান্দার মির্জা শামীম, উপজেলা আ’লীগের কোষাধ্যক্ষ অরবিন্দ ভৌমিক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।
পরে মন্ত্রী দুপুর ১২টার দিকে উপজেলার বামনী ডিগ্রি কলেজের নবীনবরণ ও নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ