Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শামীম সভাপতি জুনায়েত সা.সম্পাদক

বিএসজেএ’র নতুন কমিটি

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) ১৬তম দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন গতকাল অ্যাসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভা শেষে ২০১৭-২০১৯ সালের নতুন কার্যনির্বাহী কমিটির ১৩টির মধ্যে ১১টি পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে সাধারণ সম্পাদক পদে একুশে টিভি’র মো: জুনায়েত হোসেন ও অর্থ-সম্পাদক পদে মাছরাঙা টিভি’র এ কে এম আবু সাদাত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচনে চ্যানেল আই’য়ের সাইদুর রহমান শামীম সভাপতি, আনিছুর রহমান পল্টু (ডেইলি স্টার), রায়হান আল মুঘনি (বাংলা ট্রিবিউন) ও  আরিফুর রহমান বাবু (জাগোনিউজ ২৪.কম) সহ-সভাপতি এস.এম. সুমন (বৈশাখী টিভি) যুগ্ম-সম্পাদক এবং সাঈদ মোহাম্মদ পীতু (দ্য ইন্ডিপেন্ডেন্ট), অঘোর মন্ডল (দীপ্ত টিভি), সুব্রত কুমার সাহা (এন টিভি), মাজহার উদ্দিন অমি (ঢাকা ট্রিবিউন), আরাফাত যুবায়ের (সংবাদ) ও মিনহাজ উদ্দিন খান (ঢাকা ট্রিবিউন) সদস্য নির্বাচিত হন।
শমসের আলী মহিলা দাবা
স্পোর্টস রিপোর্টার : আজ শুরু হচ্ছে শমসের আলী মেমোরিয়াল আন্তর্জাতিক মহিলা দাবা প্রতিযোগিতার দ্বিতীয় আসর। বাংলাদেশ মহিলা দাবা সমিতির আয়োজনে গোল্ডেন স্পোটিং ক্লাবের সহযোগিতায় অনুষ্ঠেয় এ টুর্নামেন্টের খেলা হবে দাবা ফেডারেশনের অফিস কক্ষে। টুর্নামেন্টের উদ্বোধন করবেন ক্রীড়া উপমন্ত্রী আরিখ খান জয়। বিশেষ অতিথি হিসেবে থাকবেন আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও গোল্ডেন স্পোটিং ক্লাবের সভাপতি আমির আলী রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ